আজ: শুক্রবার | ৫ মার্চ, ২০২১ | ২০ ফাল্গুন, ১৪২৭ | ২০ রজব, ১৪৪২ | দুপুর ১:৪৯

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » আইন আদালত » না’গঞ্জের বার ভবন পরিদর্শনে উপ-সচিব

অমর একুশে সমাজসেবা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল সেবা

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ৩:২৮ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 156 Views

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও ৫৪নং কালিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠ প্রাঙ্গণে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ‘সমাজসেবা ফাউন্ডেশনের’ শুভ উদ্বোধন কালে সর্ব শ্রেনী পেশা মানুষের মাঝে ফ্রি মেডিকেল সেবার আয়োজন করা হয়। আজ রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টা- দুপুর ২টা পর্যন্ত একটানা বারপাড়া কালিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠে ফ্রি মেডিকেল সেবার উদ্যোগ গ্রহণ করে থাকেন সংগঠনের সকল কর্মীরা।

এ সময় সংগঠনটি উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ণের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কালিগঞ্জ ৬নং ওয়ার্ড মেম্বার আনোয়ার আলী, স্বাস্থ্য সেবা হিসেবে নিয়োজিত ছিলেন-বিশেষ চিকিৎসক ডা: মো: সফর আলী, সংগঠনের মধ্য উপস্থিত ছিলেন ‘সমাজসেবা ফাউন্ডেশনের’-সভাপতি মো: মুকুল সরকার, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট সফিউল্লাহ্ মিয়া, মো: মনির, মো: আমান বাদশা, সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো: সুমন,কোষাধ্যক্ষ মো: মোক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মো: হাসান, অর্থ সম্পাদক মো: তানভীর হৃদয় ও সমাজকল্যাণ সম্পাদক মো: শাকিল প্রমূখ।

উপস্থিত কালে  চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, মহান মাতৃভাষা দিবস ও আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে এধরনের ভালো একটি সংগঠনের উদ্যোগ গ্রহণ করেছেন আপনারা। এবং আপনাদের ‘সমাজসেবা ফাউন্ডেশনের’ উদ্যোগে যেভাবে ফ্রি মেডিকেল সেবা মানুষের মাঝে পদান করা হয়েছে। তাতে আমি অনেক মুগ্ধ হয়েছি। আগাম ভবিষ্যতে আপনারা আরো ভালো ভাবে উদ্যোগ প্রকাশ করুন। দেখবেন আপনাদের সংগঠনটি আরো একধাপ এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, আপনারা ভালো একটি সংগঠন তৈরী করেছেন। এসকল সংগঠনের মধ্যে দিয়ে সাধারণ জনগণের পাশে দাঁড়াতে পারলে, সংগঠনটি’র পরিচিত অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবং সে সাথে তিনি সকলের সম্মতিক্রমে অদূর ভবিষ্যতে  ‘সমাজসেবা ফাউন্ডেশনের’ পাশে থাকবেন বলে প্রত্যাশা জ্ঞাপন করেন।



Comment Heare

Leave a Reply

Top