আজ: বুধবার | ৩ মার্চ, ২০২১ | ১৮ ফাল্গুন, ১৪২৭ | ১৮ রজব, ১৪৪২ | সকাল ৯:২৪

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » নারায়ণগঞ্জ » সিদ্ধিরগঞ্জ » নারায়ণগঞ্জে মসজিদ রক্ষার্থে মুসল্লীদের মানববন্ধন

আবারো এক হচ্ছেন শাকিব-বুবলী

১৯ ফেব্রুয়ারি, ২০২১ | ১২:৩০ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 101 Views

শোবিজের দুনিয়ায় একটু আড়াল, বড় গুঞ্জন—আড়াল নিয়ে সমালোচকরা রূপকথার গল্পের মতো রঙিন গল্প বলে যান। এ সব গল্পকাররা ক্লান্ত হওয়ার আগেই ভেঙে যায় আড়াল, উন্মোচন হয় সব খবর। কিছু গুঞ্জন সত্য হয়, আবার কিছু মিথ্যা প্রমাণিত হয়। এ সব আলো-অন্ধকার নিয়েই রঙিন দুনিয়া। এ সব গল্পের প্রধান চরিত্রের মধ্যে বাংলাদেশের সিনেমায় জনপ্রিয় মুখ চিত্রনায়িকা শবনম বুবলীও একজন। তার ক্যারিয়ারে যখন বসন্তের হাওয়া লাগে, ঠিক তখনই মিডিয়া থেকে আড়ালে চলে যান।

গত বছরের শুরুর দিকে প্রথবার শাকিবের বলয় ভেঙে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বাঁধেন বুবলী। তখন অনেকেই বলাবলি করছিলেন, শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করেই বুবলী লাপাত্তা! ঢালিউডপাড়ায় শুরু হয় নানা গুঞ্জন। এই জুটিকে ঘিরে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জনও ওঠে। এক সময় শোনা যায়—তাদের সম্পর্কে ভাঙন ধরেছে! শাকিব খান ও শবনম বুবলীর জুটি ভেঙে যাওয়া নিয়ে গুঞ্জন অনেক দিনের। কিন্তু কোনো গুঞ্জনে কান না দিয়ে, তিনি জানিয়েছিলেন—‘সব গুঞ্জন পাত্তা দিতে নেই। কাজ নিয়েই ব্যস্ত আছি। শিগগিরই নতুন কাজের খবর জানাব।’ নিন্দুকের কথায় কান না দিয়ে গত মঙ্গলবার নতুন কাজের খবর জানিয়েছেন তিনি।

আড়াল ভেঙে বেশ সরব হয়েই ফিরেছেন চিত্রনায়িকা বুবলী। পরপর দুটি সিনেমার নায়িকা হয়ে তার প্রত্যাবর্তন আলোচনার জন্ম দিয়েছে। আগেই জানা গেছে তিনি শাপলা মিডিয়ার ‘চোখ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সেখানে তার নায়ক নিরব ও রোশান। এবার আরো একটি সিনেমায় বুবলীর যুক্ত হওয়ার খবর এলো। এ ছবিতে তিনি জুটি বাঁধবেন শাকিব খানের সঙ্গে। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অভিনয় করে জীবনের সুবর্ণ সময়ের শুরু করেন তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে আলোচনায় উঠে আসেন বুবলী। নতুন ছবির জন্য শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন দুই তারকা। একদিন পার না হতেই আবারো তার ক্যারিয়ারে নতুন সিনেমা যুক্ত হওয়ার খবর মিডিয়াপাড়ায় আলোচনার জন্ম দেয়। নতুন ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’ পরিচালনা করবেন নাটক ও বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ তপু খান। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এর আগে ‘যদি একদিন’সহ কয়েকটি ছবি নির্মাণ করেছে প্রতিষ্ঠানটি।

পরিচালক তপু খান জানান, ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং হবে ২০ মার্চ থেকে। টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ক্যামেরার কাজ। বৃহস্পতিবার সন্ধ্যায় তেজগাঁও এর বেঙ্গল স্টুডিওতে শাকিব ও বুবলীর সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর হবে। এই জনপ্রিয় জুটি অভিনয়ে ফিরলেও প্রশ্ন থেকে যায়— এরপরেও নানা প্রশ্ন আসবে। তবে প্রশ্নের ধরন পরিবর্তন হবে, পরিবর্তন হবে সমালোচনার।

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যান শবনম বুবলী। এ ছবির নায়ক শাকিব। এর পর শাকিব অন্য নায়িকাদের সঙ্গে কাজ করলেও টানা ১১ ছবিতে বুবলী নায়ক হিসেবে পেয়েছেন তাকে। ‘ক্যাসিনো’ ছবিতে এ নায়িকা নিরবের বিপরীতে কাজ করেন। সর্বশেষ শাকিব-বুবলী জুটির ‘বীর’ সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।



Comment Heare

Leave a Reply

Top