আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | বিকাল ৩:৪১

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

আড়াইহাজারে ডাকাত-পুলিশ গোলাগুলি

০২ সেপ্টেম্বর, ২০২১ | ১২:৩২ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 349 Views

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত-পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে । এ সময় গোপালদী তদন্ত কেন্দ্রের এএসআই সোহরাব হোসেন ডাকাতের গুলিতে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৫ জন।

 

এছাড়াও ডাকাতের  দায়ের কোপে আহত দোকানের কর্মচারী রাজু (২০), কুদ্দুস ( ১৫), সুধাচন্দ্র দাস (২৫) ও বলাই চন্দ্র (৫০)কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  আহত পুলিশের এএসআই সোহরাব হোসেনকে ঢাকা মেডিকেল চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১টার দিকে বাজারের প্রায় সকল দোকান পাট বন্ধ ছিল। এরই মধ্যে ৩টি স্বর্ণের  দোকানে ভেতরে বসে দোকানের কর্মচারীরা কাজ করছিল। ঘটনার সময় স্পীড ও ট্রলার দিয়ে ২০/২৫ জন মুখোশ পরিহিত ডাকাতদল এক সাথে ৩টি দোকানে হানা দেয়।

এ খবর পেয়ে গোপালদী বাজারের ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি  শুরু করে। পুলিশ ও পাল্টা গুলি  করে। ৫/৭ মিনিট  চলে ডাকাত-পুলিশ গুলিবিনিময়।

 

এই খবর চার দিকে ছড়িয়ে পড়লে থানার ওসি আনিচুর রহমান মোল্লার নেতৃত্বে  আশে-পাশের সকল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল বাজারের বিপ্লব বিশ^াস, বলাই সরকার ও আমির হোসেনের দোকান থেকে ১৪ ভরি স্বর্ণ ও ১লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

গোপালদী বাজার বনিক সমিতির সভাপতি জাকির হোসেন মোল্লা বলেন, সময়মত পুলিশ না আসলে আরো বড় ধরণের ঘটনা ঘটতে পারতো।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, খবর পেয়ে আমরা বাজারের চারদিকে ঘিরে ফেলি। তাই বড় ধরণের কোন বিপদ হয়নি।

 

তিনি আরো বলেন, ডাকাতের সাথে গুলিবিনিময় করার সময় ১৭ রাউন্ড গুলি করতে হয়েছে। ডাকাত গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়েছে।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: