আজ: বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই সফর, ১৪৪২ হিজরি | রাত ৯:৩৫
শিক্ষা

ইউএনও’র হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির নির্দেশ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ বার্তা | ০৫ সেপ্টেম্বর, ২০২০ | ২:০৫ পূর্বাহ্ণ

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় যে বা যারাই জড়িত থাকুক না কেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে দলের সাধারণ সম্পাদক ও তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনাটি ‘অপ্রত্যাশিত, অনাকাঙ্ক্ষিত এবং খুবই দুঃখজনক। এটা মেনে নেয়া যায় না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও প্রকৃত অপরাধীদের খুঁজে বের করতে কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ইউএনও ওয়াহিদা খানমের সু-চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন জানিয়ে সেতুমন্ত্রী বলেন, অপরাধী যেই হোক, প্রধানমন্ত্রী স্পষ্ট করে বলেছেন, তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সারা দেশে প্রতিটি নাগরিকের নিরাপত্তার দায়িত্ব সরকারের।

এর আগে গত বুধবার রাতে ভেন্টিলেটর দিয়ে বাসায় ঢুকে দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা চালানো হয়। হামলাকারীর হাতুড়ির আঘাতে গুরুতর আহত ওয়াহিদা এখন ঢাকার জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা শঙ্কটাপন্ন বলে জানিয়েছেন ডাক্তাররা। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত দুই যুবলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।





এই বিভাগের আরো সংবাদ




Leave a Reply

%d bloggers like this: