আজ: মঙ্গলবার | ১৮ জানুয়ারি, ২০২২ | ৪ মাঘ, ১৪২৮ | ১৪ জমাদিউস সানি, ১৪৪৩ | দুপুর ১:৫০

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » নারায়ণগঞ্জ » না'গঞ্জ সদর » তৈমূর পেলেন হাতি, আইভী নৌকা

একদিনে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৭

০১ জানুয়ারি, ২০২২ | ৫:১৩ অপরাহ্ণ | Mehedi Hasan | 370 Views

গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭ যুবক । নিহতদের মধ্যে নওগাঁর পত্নীতলায় ২ যুবক, জামালপুরের মেলান্দহে ২ যুবক, ফরিদপুরের নগরকান্দায় ২ কিশোর ও রাজধানীর কেরানীগঞ্জে একজন রয়েছেন।

নওগাঁর পত্নীতলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন (৩২) ও হাবিবুর রহমান (১৭) নামে দুইজন মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় রেজাউল ইসলামে (৪৫) নামে এক এনজিও কর্মী আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যালগ্নে পত্নীতলা উপজেলার গাহলের মোড় নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সারোয়ার হোসেন পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহারকাটা গ্রামের জামান হোসেনের ছেলে ও হাবিব বদলগাছী উপজেলা চাঁদপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় নওগাঁ-পত্নীতলা সড়কের পত্নীতলা উপজেলার গাহলের মোড়ে সন্ধ্যায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন ও হাবিব সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সারোয়ারের মৃত্যু হয় এবং আহত হাবিবের অবস্থা আশঙ্কা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে হাবিবের মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের আশা এনজিও ফতেপুর শাখার কর্মী ও নিহত হাবিবের পিতা রেজাউল ইসলাম চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে জামালপুরের মেলান্দহ উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত আটটার দিকে জামালপুর-মেলান্দহ সড়কের চরপলিশা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- জামালপুর শহরের চন্দ্রা এলাকার ফজলু মিয়ার ছেলে মো. স্বপন মিয়া (২০) ও একই এলাকার রসুল মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২১)। তাঁরা দুজনই পেশায় মোটরগাড়ির মিস্ত্রি।

এছাড়া ফরিদপুরের নগরকান্দায় সড়কে বাস চাপায় দুই মোটরসাইকেলে আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগরের সাবিত হোসেন (১৭) ও নড়াইলের লোহাগড়ার সৌরভ হোসেন (১৬)। শুক্রবার রাত ৮টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আরিফ জানান, নগরকান্দা উপজেলার গজারিয়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে হামীম পরিবহনের যাত্রীবাহী বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। খুলনা থেকে ঢাকাগামী বাসটি ফরিদপুরের ভাঙ্গা থেকে সাতক্ষীরাগামী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু হয়।

ঘটনাস্থলে মারা যান সাবিত। সৌরভকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দক্ষিণ কেরানীগঞ্জের রুহিতপুর এলাকায় নতুন বছরের আনন্দ করার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. আমিনুল ইসলাম (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় বাবু (২৬) নামের একজন আহত হয়েছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত পৌনে ১১টার টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আমিনুলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় বাবু নামের এক চিকিৎসাধীন রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারি উপ-পরিদর্শক এএসআই আব্দুল্লাহ খান জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: