আজ: শুক্রবার | ৫ মার্চ, ২০২১ | ২০ ফাল্গুন, ১৪২৭ | ২০ রজব, ১৪৪২ | দুপুর ১:১২

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » আইন আদালত » না’গঞ্জের বার ভবন পরিদর্শনে উপ-সচিব

জামপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দেওয়ান শরীফের গনসংযোগ

২১ ফেব্রুয়ারি, ২০২১ | ৯:৪৫ পূর্বাহ্ণ | বাংলাদেশ বার্তা | 132 Views

নারায়ণগঞ্জ সোনারগাঁ জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দিন ভর গনসংযোগ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ।

তিনি উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ  গ্রামের দেওয়ান বাড়ির সন্তান। ছাত্র জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছে।

জামপুরে মাদকবিরোধী আন্দোলনে তিনি ছিলেন সর্বাঙ্গে। মাদকমুক্ত জামপুর গড়তে ইউনিয়নের আলোকিত মানুষদের নিয়ে আলোচনা সভার আয়োজন করেন তিনি।এ আন্দোলনের মাধ্যমে অনেকটায় কমে এসেছিলো মাদক ও চোরাকারবারির দৌরাত্ম।

আসন্ন নির্বাচন নিয়ে জামপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ।

এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চলছে জোরশরে।

২০ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাকুন্দা এলাকায় নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মোঃ ফরিদ মিয়া, আওয়ামী লীগ নেতা দেওয়ান আক্তারুজ্জামান, দেওয়ান হারুন,থানা যুবলীগের সদস্য সুভাষ ভৌমিক, নজরুল মোল্লা, জামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রিপন ভূঁইয়া, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আসাদ ভূঁইয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা দেওয়ান রাসেদ, দেওয়ান আনাস প্রমুখ।

চেয়ারম্যান পদপ্রার্থী দেওয়ান শরীফ বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ইউনিয়নবাসীকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো।

আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।



Comment Heare

Leave a Reply

Top