আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | দুপুর ১:৩৯

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

দুষ্ট মানুষদের সাথে আমাদের আপোস নেই

০৪ আগস্ট, ২০২১ | ১২:২৮ অপরাহ্ণ | Mehedi Hasan | 759 Views

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ কনেস্টেবল মো. হুমায়ুন কবির ৩৫ বছর ৮ মাস কর্মজীবন থেকে অবসর নিয়ে পরিবারের কাছে ফিরলেন। মঙ্গলবার (৩ আগস্ট) তার কর্মজীবনের শেষ দিন ছিল।

এই সত্য মেনে নিয়ে তার (হুমায়ুন কবির) বিদায়বেলার দিনটাকে স্বরণীয় করে রাখতে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানসহ থানার অনান্য পুলিশ সদস্যরা তার এই বিদায়ের মুহূর্তটাকে বিষাদময় থেকে আনন্দে ভরিয়ে দেয়ার জন্য থানায় একটি আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয় এবং সিদ্ধিরগঞ্জ থানার পক্ষ থেকে কিছু উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানের শেষে তাকে বাসায় পৌছে দেয়ার জন্য ওসি মশিউর রহমানের ব্যবহৃত গাড়িটিকে বিভিন্ন রঙের ফুল দিয়ে সাজানো হয়। গাড়িতে উঠার আগমুহূর্তে তাকে ফুল ছিটিয়ে বিদায় জনানো হয়। এসময় গাড়িতে উঠে সবার উদেশ্য করে হাত নাড়িয়ে বিদায় জানিয়ে বিদায় নেন পুলিশের এই সদস্য।

বিদায় পূর্বে কর্মজীবনের স্মৃতিচারণ করে হুমায়ুন কবির বলেন, আমি দীর্ঘ ৩৫ বছর ৮ মাস কর্মজীবন অতিবাহিত করেছি। আমার চাকরির মেয়াদকাল থাকার পরও আমার অসুস্থতার কারণে আমি সেচ্ছায় অবসর গ্রহণ করেছি। তবে আমার এই বিদায় বেলায় আমার ওসি স্যার এবং পুলিশ সদস্যরা যেভাবে আমাকে সম্মান দেখালেন, তা সত্যিই বিরল। এই সম্মান পেয়ে নিজেকে নিয়ে গর্ববোধ করছি। সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার কর্মজীবনে কারো সাথে খারাপ আচারণ করে থাকলে সবার কাছে ক্ষমা প্রার্থী।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, বাংলাদেশ পুলিশে কাজ করে মানুষের অনেক কাছে যাওয়া যায় এবং সবাইকে উপকার করা যায়। আপনি যখন একটি ভালো কাজ করবেন, মানুষ আপনাকে বাহবা দেবে। আমাদের দুষ্ট মানুষদের সাথে আপোস নেই, কিন্তু ভালো মানুষদের সাথে ভালো ব্যবহার করতে হবে। আমাদের ভালো কাজ দিয়ে সবার মন জয় করতে হবে। সবাইকে আহ্বান জানাবো আমাদের কর্মের মাধ্যমে সবার আস্থা অর্জন করতে পারি।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: