আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | বিকাল ৩:০৪

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

০৭ অক্টোবর, ২০২১ | ৬:১০ অপরাহ্ণ | Mehedi Hasan | 456 Views

গাইবান্ধার পলাশবাড়িতে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতী লীগের এক নেত্রীকে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (৬ অক্টোবর) ওই নেত্রী বাদী হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আ.লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহ-সভাপতি। রফিুকুল বাংলাদেশ টুডে পত্রিকার জেলা প্রতিনিধি।

মামলার অভিযোগে ভুক্তভোগী ওই নেত্রী উল্লেখ করেন, বিয়ের আশ্বাসে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ ভাড়া বাসাতেও তারা একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে কিছুদিন ধরে বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহনা শুরু করেন। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেন বলে অভিযোগ নারী নেত্রীর। ফলে বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে মামলা করেন তিনি।

পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী মামলা করেছেন। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামি রফিুকুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে‌ বলে জানান তিনি।

তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত রফিকুল ইসলামের ফোনে একাধিকবার যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি। এছাড়া বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারাও মন্তব্য করতে রাজি হননি।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: