আজ: বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই সফর, ১৪৪২ হিজরি | সন্ধ্যা ৭:৫০
শিক্ষা

নতুন প্রেমে প্রভা

বাংলাদেশ বার্তা | ২৩ আগস্ট, ২০২০ | ৫:০৮ অপরাহ্ণ

সাদিয়া জাহান প্রভা এ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে আগমন ঘটে। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। বলা হয়ে থাকে অভিনয় তার অস্থি মজ্জায়। সমসাময়িক অভিনেত্রীদের চেয়ে তার সাবলীল অভিনয়ের জন্য অল্প সময়েই দর্শকপ্রিয়তা পেয়েছেন প্রভা।

কিন্তু ব্যক্তিগত বিভিন্ন কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হলেও হারিয়ে যাননি এই অভিনেত্রী। ধীরগতিতে হলেও কাজ করছেন। সম্প্রতি নতুন প্রেমে পড়েছেন প্রভা। তবে তার নাম পরিবর্তন করে প্রেম করছেন বিরিয়ানির দোকানদার চাঁন মিয়ার সঙ্গে।

প্রসঙ্গত, জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া। তার সঙ্গে টেক্কা দিয়ে চাঁন বিরিয়ানির ঠিক উল্টা পাশে বাদশা মিয়া চালু করেছেন নিউ চাঁন বিরিয়ানি। তারা মিয়া ও বাদশা মিয়া সম্পর্কে চাচাত ভাই। দোকান নিয়ে তাদের মধ্যে প্রতিযোগিতা লেগেই থাকে। একজন আরেকজনকে একেবারেই সহ্য করতে পারেন না। শুধু তারা মিয়া আর বাদশা মিয়াই নয়, তাদের মায়েরাও আয়োজন করে নিয়মিত ঝগড়া করে।

কিন্তু দুই পরিবারের এই রেষারেষির মধ্যেও উঁকি দেয় ভালোবাসা। বাদশা মিয়ার ছোট বোন হোসনে আরা পছন্দ করে চাঁন মিয়াকে। চাঁন মিয়ারও মনে মনে ভালো লাগে হোসনে আরাকে। নানা কৌশলে চলে তাদের প্রেমপর্ব। চাঁন মিয়া এবং হোসনে আরার প্রেমের কী পরিণতি হয়Ñ তা দেখা যাবে টেলিভিশনের পর্দায়। কারণ এটি পর্দার গল্প, নাটকের প্রেম। স¤প্রতি এমনই মজার গল্পে নির্মিত হয়েছে নাটক ‘চাঁন বিরিয়ানি’। সেখানে চাঁন মিয়া চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম এবং হোসনে আরা চরিত্রে সাদিয়া জাহান প্রভা।

নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান এবং পরিচালনা করেছেন কায়সার আহমেদ। মোশাররফ করিম-প্রভা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আরফান আহমেদ, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু ও শিল্পী সরকার অপুসহ অনেকে। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

মডেল ও অভিনেত্রী প্রভা নানা কারণে আলোচিত হলেও তার কাজের প্রতি দর্শকের আলাদা চাহিদা রয়েছে। প্রভা মিডিয়ায় কখনো নিরব আবার কখনো সরব থাকেন। ইদানীং খুব বেশি কাজ করেন না এই অভিনেত্রী। তাই ভক্তরা তার নাটক নিয়মিত দেখা থেকে বঞ্চিত হয়। মজা ও জমজমাট প্রেমের গল্প ‘চাঁন বিরিয়ানি’ নাটকটিও দর্শক প্রিয়তা পাবে বলে প্রত্যাশা করছেন পরিচালক কায়সার আহমেদ।





এই বিভাগের আরো সংবাদ




Leave a Reply

%d bloggers like this: