আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | দুপুর ২:১০

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

পুত্রসন্তানের বাবা কে, জানালেন নুসরাত

০৪ সেপ্টেম্বর, ২০২১ | ১২:০১ অপরাহ্ণ | Mehedi Hasan | 368 Views

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতা কে? অনেক দিন ধরে এমন প্রশ্নের উত্তর খুঁজছে নেটিজেনরা। গত ২৬ আগস্ট কলকাতার একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন এ নায়িকা। এরপর প্রেমিক-অভিনেতা যশের সঙ্গে বাড়িতে আসেন। কিন্তু প্রশ্নের জবাব মেলেনি আজও।

তবে এবার সংশয়ের অবসান হলো। সন্তানের পিতা হিসেবে যশকে পরোক্ষভাবে স্বীকার করে নিলেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ারের মাধ্যমেই বিষয়টি পরিষ্কার করেছেন অভিনেত্রী।

নুসরাতের ভক্তরা তাকে ভালোবেসে ইনস্টাগ্রামে একটি ফ্যানপেজ পরিচালনা করেন। সেটার নাম ‘নুসরাত জাহান ফ্যান ফরএভার’। সন্তানের মা হওয়ার পর অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ওই পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। সেই ভিডিওতে নুসরাত ও যশের বিভিন্ন ছবি ব্যবহার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরাতকে অনেক শুভেছা।’ অর্থাৎ নবজাতকের জন্য নুসরাত এবং যশ দু’জনকেই শুভেচ্ছা জানানো হয়েছে।

ওই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরাত। এর মাধ্যমে তিনি যেন স্বীকার করেই নিয়েছেন, তার সন্তানের পিতা যশ।

কলকাতার বিভিন্ন গণমাধ্যমের সূত্র মতে, নুসরাত ও যশ একসঙ্গেই বসবাস করেন। বৃহস্পতিবার একটি ছবি শেয়ার করে নুসরাত লেখেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। এ থেকেও কিছুটা পরিষ্কার হয়ে যায় যে, সন্তানের পিতা মূলত যশ।

উল্লেখ্য, গত ২০১৯ সালে ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তবে গত বছর সংসার ছেড়ে আলাদা হয়ে যান অভিনেত্রী। তখনই তার সম্পর্ক গড়ে ওঠে যশের সঙ্গে। যখন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখন নিখিল সাফ জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। এরপর থেকেই গুঞ্জন ছড়ায়, যশের সন্তানই নিজের গর্ভে লালন করেছেন নুসরাত।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: