আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | বিকাল ৩:৩২

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

প্রেমিক-প্রেমিকা নিয়ে মা-ছেলে মালদ্বীপে

২৪ আগস্ট, ২০২১ | ৪:৩০ অপরাহ্ণ | Mehedi Hasan | 522 Views

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অত্যাধিক জনপ্রিয়তার সঙ্গে বেশ আলোচিতও টালিউডের এ নায়িকা। কারণ বিভিন্ন সময় তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর তিনি এখন চতুর্থ সম্পর্কে রয়েছেন। মূলত এ জন্যই তিনি সবসময় আলোচনায় থাকেন।

গত কয়েক মাস ধরেই গুঞ্জন উড়ছে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সেই প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অবসর যাপনের জন্য সম্প্রতি মালদ্বীপে উড়ে গেছেন তিনি।

অবসর যাপনের এই ট্যুরে তাদের সঙ্গে শ্রাবন্তীর পুত্র অভিমন্যু ও তার প্রেমিকা দামিনি ঘোষও রয়েছেন।

সেখান থেকে ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। দামিনী আর ঝিনুকের ইনস্টাগ্রাম স্টোরিতেও এখন শুধুই মালদ্বীপ। নীল ঝকঝকে আকাশ, জলের ওপর সূর্যের ছটা, দুজনেই বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। লোভনীয় নানা সি-ফুডের ছবিও শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে।

সোমবার (২৩ আগস্ট) শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি ছবি। খোলামেলা পোশাকে, হাতে গ্লাস নিয়ে ধরা দিলেন তিনি। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল পানির পাশে দাঁড়িয়ে তিনি, উন্মুক্ত পা দৃশ্যমান। লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, এই দুই প্রেমিক জুটি সময় কাটাচ্ছেন মালদ্বীপের ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’-এ। যার সর্বনিম্ন ভাড়া প্রতিদিন ৫০ হাজার টাকা।

সব থেকে দামি কটেজটি-র ভাড়া প্রায় ৯৩ হাজার টাকা। বেশিরভাগ কটেজই সি ফেসিং। কিছুর সঙ্গে রয়েছে আবার নিজস্ব সুইমুং পুল। যেগুলোর ভাড়া প্রতিদিন ৭০ হাজারের কাছাকাছি। ঝিনুকের প্রেমিকা দামিনীর ছবিতে ধরা পড়েছে, তিনি যে কটেজে আছেন তার নিচেই টলমল করছে নীল জল।

গত জুন মাসে জানা যায়, জন্মদিনে অভিরূপ চৌধুরীকে হিরার আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া সেই আংটির ছবি ফেসবুকেও পোস্ট করেছিলেন অভিরূপ।

শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন উদযাপন করার ছবিও প্রকাশ্যে এসেছিল। কিন্তু চলতি মাসে আচমকা শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকে বাদ পড়েন অভিরূপ। তারপর শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন। তবে অভিরূপ-শ্রাবন্তীর মালদ্বীপ ভ্রমণ সব গুঞ্জনের আগুনে জল ঢেলে দিয়েছে।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: