আজ: মঙ্গলবার | ১৩ এপ্রিল, ২০২১ | ৩০ চৈত্র, ১৪২৭ | ৩০ শাবান, ১৪৪২ | সকাল ৭:৫৭

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » জাতীয় » মিতা হকের মৃত্যু শোকাহত রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

প্রেমে ভাঙন, তবু তাঁরা সুখী

৩০ মার্চ, ২০২১ | ২:১৮ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 106 Views

বলিউডে কান পাতলেই নতুন নতুন প্রেমের খবর শোনা যায়। সেসবের কোনো কোনোটি সফল হয়েছে। বিয়ে করে সুখে সংসার করছেন তারা। আবার কিছু প্রেম সময়ের স্রোতে ভেসেও যায়, বিয়ে পর্যন্ত গড়ায় না। পরে রীতিমতো দেখাশোনা করে বাবা-মায়ের পছন্দ করা পাত্র বা পাত্রীকে বিয়ে করেছেন তাদের অনেকে। প্রেম করে প্রেমে সফল না হয়েও সুখে ঘর করছেন এ রকম কিছু জুটির কথা মনে করিয়ে দেওয়া যাক আজ।

বিবেক ওবেরয়

অভিনেতা হিসেবে বিবেককে সফল বলাই যায়। কিন্তু প্রেমে সফল হতে পারেননি তিনি। সাবেক বিশ্বসুন্দরী বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তাঁর ছিল গভীর প্রেম। কিন্তু তাঁদের সম্পর্ক ভেঙে যায়। অ্যাশের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর দ্বিতীয়বার আর ওই পথে হাঁটেননি বিবেক। দেখেশুনে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা অলবাকে। দুই সন্তান নিয়ে এখন তারা সুখে-শান্তিতে দিন কাটাচ্ছেন।

নীল নীতিন মুকেশ

একবার নয়, দু-দুবার গভীর প্রেমে পড়েছিলেন বলিউড অভিনেতা নীল নীতিন মুকেশ। সোনল চৌহান আর সাশা আগার সঙ্গে তার ভালোবাসার সম্পর্ক ছিল। একটি প্রেমও টেকেনি। তাই নীল নীতিন অ্যারেঞ্জ ম্যারেজের পথে হেঁটেছিলেন। ২০১৭ সালে তিনি রুক্মিণী সহায়কে বিয়ে করেছিলেন। ২০১৮ সালে এই দম্পতির কোল আলো করে এক কন্যা সন্তান এসেছে। নীল আর রুক্মিণীর সন্তানের নাম নুরভি নীল মুকেশ।

শহিদ কাপুর

শহিদ কাপুর আর মীরা রাজপুতের সুখী দাম্পত্যর ছবি প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। দুই সন্তানের বাবা-মা তারা। এক সময় বলিউডে শহিদ আর কারিনা কাপুর খানের প্রেম নিয়ে বেশ আলোচনা হতো। তবে এই প্রেমও অকালে ঝরে যায়। ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করে সবাইকে চমকে দেন শহিদ।

কারিশমা কাপুর

বলিউডে অভিষেক বচ্চন আর কারিশমা কাপুরের প্রেমের খবর কারো অজানা ছিল না। এমনকি তারা একে অপরকে বিয়ে পর্যন্ত করতে চেয়েছিলেন। কিন্তু যে কোনো এক কারণে বিয়েটা হয়নি। কারিশমা এরপর আর নতুন কোনো সম্পর্কে জড়াননি। তিনি বিয়ে করে ফেলেন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। যদিও তাদের বিয়েটা টেকেনি।

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত পাত্র খুঁজে বিয়ে করবেন এটা কে ভেবেছিল? সেই ঘটনাটিই ঘটিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন তিনি। এক সময় তার সঙ্গে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের প্রেম নিয়ে বলিউডে ঝড় চলত। আজও তাদের প্রেম নিয়ে ফিল্মপাড়ায় আলোচনা হয়। সঞ্জয় জেলে যাওয়ার পর তাদের সম্পর্কে ভাঙন ধরে। তারা একে অপরের থেকে আলাদা হয়ে যান। এর বছর কয়েক পর ১৯৯৯ সালে মাধুরী মার্কিন মুলুকের চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন। তারা এক সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। মাধুরী দুই পুত্র সন্তানের জননী।

 



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: