আজ: শুক্রবার | ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জিলহজ, ১৪৪১ হিজরি | বিকাল ৫:৫২
বন্দর

বন্দরে দুই চাঁদাবাজ আটক

বাংলাদেশ বার্তা | ০১ আগস্ট, ২০২০ | ৯:০০ পূর্বাহ্ণ

বন্দর প্রতিনিধিঃ পন্যবাহী ট্রাক ও কর্ভাড ভ্যানসহ বিভিন্ন যানবাহন থেকে প্রকাশ্যে চাঁদা আদায়ের সময় চাঁদাবাজী নগদ টাকাসহ ২ চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-১১ সিপিএসসি আদমজী নগর। গত ২৭ জুলাই সোমবার সন্ধ্যায় বন্দর উপজেলার ফরাজিকান্দা বাজারস্থ ফারুক ইলেকট্রেনিক্সর সামনে থেকে এদেরকে আটক করা হয়। এ ব্যাপারে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগরের ওযারেন্ট অফিসার আবু সাঈদ বাদী হয়ে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩২(৭)২০ ধারা- ৩৮৫/৩৮৬ পেনাল কোড-১৮৬০।

আটককৃত চাঁদাবাজরা হলো বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকার স্বপন মিয়ার ছেলে চাঁদাবাজ আমিনুল ইসলাম (২০) ও মদনগঞ্জ এলাকার আব্দুর রব মোল্লা মিয়ার ছেলে মাহাবুব মোল্লা (২২)। আটকৃত দুই চাঁদাবাজকে মঙ্গরবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জানা গেছে, বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকার স্বপন মিয়ার ছেলে আমিনুল মদনগঞ্জ এলাকার আব্দুর রব মোল্লা মিয়ার ছেলে মাহাবুব মোল্লা সোনাকান্দা বেপারী পাড়া এলাকার লাল বাদশা মিয়ার ছেলে সিটি জুয়েল ও ফরাজিকান্দা এলাকার মৃত চাঁন মিযার ছেরে নাজিম উদ্দিন মিয়াসহ কয়েকজন চাঁদাবাজ র্দীঘ দিন ধরে বন্দর উপজেলার ফরাজিকান্দা বাসস্ট্যান্ড ও মদনগঞ্জ বাসস্ট্রান্ড এলাকায় পন্যবাহী ট্রাক ও কর্ভাড ভ্যানসহ বিভিন্ন ছোটবড় যানবাহনে র্দীঘ দিন ধরে ব্যাপক চাঁদাবাজী করে আসছে। এর ধারাবাহিকতায় গত সোমবার সন্ধ্যায় র‌্যাব-১১ আদমজীনগরের ওয়ারেন্ট অফিসার াাবু সাঈদসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে ফরাজিকান্দা বাজার এলাকায় অভিযান চালায়। অভিযান কালে র‌্যাব-১১ চাঁদা আদায়ের নগদ ২ হাজার ৮ শত টাকা ও চাঁদা আদায়ের দুইাট রশীদ বইসহ চাঁদাবাজ আমিনুল ও মাহাবুব মোল্লাকে আটক করতে সক্শ হয়। ওই সময কৌশলে পালিয়ে যায়  সিটি জুয়েল ও নাজিম উদ্দিন নামে আরো দুই চাঁদাবাজ। র‌্যাব-১১ কর্তৃক আটকৃত ২ চাঁদাবাজকে বন্দর থানায় সোর্পদ করলে পুলিশ আটককৃতদের মঙ্গলবার সকালে চাঁদাবাজী মামলায় আদালতে প্রেরণ করেছে।





এই বিভাগের আরো সংবাদ




Leave a Reply

%d bloggers like this: