আজ: শুক্রবার | ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জিলহজ, ১৪৪১ হিজরি | বিকাল ৫:৪৭
বন্দর

বন্দরে বৃক্ষরোপন অনুষ্ঠানে যুবদল নেতা- আমির হোসেন

বাংলাদেশ বার্তা | ০১ আগস্ট, ২০২০ | ৮:৫৬ পূর্বাহ্ণ

বন্দর প্রতিনিধি: বন্দর থানা যুবদলের সভাপতি মোঃ আমির হোসেন বলেছেন, বন্দর উপজেলা যুবদলকে মহানগর যুবদল থেকে বিচ্ছিন্ন করেছে পদ পদবী লোভী কতিপয় কিছু উপজেলা যুবদল নেতা। বিএনপি দুঃসময়ে ওই সকল নেতাদের বন্দরে রাজপথে কখনো দেখা যায়নি। পার্থক্য একটাই তারা ঘরে থেকে বিএনপি করে। আর বন্দর থানা যুবদল রাজপথে থেকে বিএনপি করে।   বন্দর উপজেলা যুবদল সব সময় মহানগর যুবদলের সাথে অন্তঃভূক্ত ছিল ভবিষৎতেও উপজেলা যুবদল মহানগর যুবদলের সাথে অন্তঃভূক্ত থাকবে। আজ ঘোষনা দিচ্ছি বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন ও নারায়নঘঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ড নিয়ে বন্দর থানা যুবদলের একটি শক্তিশালী কমিটি অচিরেই আত্মপ্রকাশ হবে।

২৭ জুলাই সোমবার সকাল ১২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ সাবদী এলাকায় বন্দর থানা ও উপজেলা যুবদলের উদ্যোগে বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মজলুম নেতা অ্যাডঃ তৈমূর আলম খন্দকারের নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও বৃক্ষরোপন কমৃসূচি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্র রাখেন বন্দর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, যুগ্ম সম্পাদক নুরুল আলম খন্দকার, ২২ নঙ ওয়াডৃ যুবদলের সভাপতি কাজী সোহাগ প্রমুখ।

আলোচনা সভা ও বৃক্ষরোপন কমৃসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর থানা যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়নর, যুবদল নেতা আশাবুদ্দিন, বিএনপি নেতা মোজ্জাম্মেল, আব্দুলাহ , রুবেল, সুমন, তাইজুল, আসলাম, সুজন, রয়েল, আলমগীর ও নবী হোসেন প্রমুখ।





এই বিভাগের আরো সংবাদ




Leave a Reply

%d bloggers like this: