আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | বিকাল ৩:৫০

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ বিএনপির র‌্যালি

০২ সেপ্টেম্বর, ২০২১ | ১২:৪০ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 1068 Views

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির উদ্যোগে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম,এ,হালিম জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস,এম,আসলাম, ২নং ওর্য়াড বিএনপির সাবেক সভাপতি হাজী মোস্তফা কামাল, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীদলের সাবেক সভাপতি নূর মোহাম্মদ ঢালী, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, বিএনপি নেতা আনিছ সিকদার, ২নং ওর্য়াড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আবুল হোসেন, সেলিম মাহমুদ, ইউছুফ, নাজিম উদ্দিন, দুলাল হোসেন, মোক্তার হোসেন, জসিম উদ্দিন, আনোয়ার হোসেন, শেখ ফরিদ ও বাপ্পি প্রমূখ।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় নেতাকর্মীরা বলেন আমরা বিএনপির জন্মলগ্ন থেকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের সাথে জড়িত আছি। বিভিন্ন মামলা হামলায় জেল জুলুম খেটেও সকল প্রকার আন্দোলন সংগ্রম  করে আসছি।

 

আমরা জানতে পারলাম শাহ আলম হীরা কে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব করা হচ্ছে। শাহ আলম হীরার মা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদিকা, তার ভাই শ্রমিকলীগ করে,তার ছেলে ছাত্রলীগ করে, তার স্ত্রীও আওয়ামীলীগ করে।

 

এই আওয়ামীলীগের এজেন্টকে জেলা বিএনপির সদস্য সচিব আধ্যপক মামুন মাহমুদ আওয়ামীলীগের স্বার্থ রক্ষার্থে শাহ আলম হীরাকে থানা বিএনপির সদস্য সচিব বানানোর পায়তারা করছে।

 

আমরা এর তীব্র নিন্দা জানায়। যদি শাহ আলম হীরাকে থানা বিএনপির সদস্য সচিব করা হয় এর প্রতিবাদে দলের বৃহত্তর স্বার্থে আমরা তীব্র আন্দোলন গড়ে তোলব।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: