আজ: শুক্রবার | ৫ মার্চ, ২০২১ | ২০ ফাল্গুন, ১৪২৭ | ২০ রজব, ১৪৪২ | দুপুর ১:০৩

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » আইন আদালত » না’গঞ্জের বার ভবন পরিদর্শনে উপ-সচিব

মানুষের কল্যাণে কাজ করতে এসেছি

২০ ফেব্রুয়ারি, ২০২১ | ২:১৯ পূর্বাহ্ণ | বাংলাদেশ বার্তা | 97 Views

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ বলেছেন, আমি চেয়ারম্যান হতে আসি নাই।  আমি এসেছি আপনাদের কল্যাণে কাজ করতে। যারা জনসেবা করে।  তারা মরে গিয়েও অমর হয়ে থাকে। তাই আমি আবারো বলি নির্বাচন করি বা না করি জনগণের সেবার সবসময় আমি সবার আগে এগিয়ে আসব।

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের গ্রাম কমিটি গঠন প্রসঙ্গে আয়োজিত আলোচনা সভার প্রধাণ অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন (বি এ)’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল্লাহ বাবু,ভোলানাথ দাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। আয়োজকদের মধ্যে ছিলেন,আ’লীগ নেতা

আসাদুল্লাহ  মাস্টার, আমিনুল ইসলাম, সাহাবুদ্দিন ডালী,আজিম মোল্লা, সোহেল, আলামিন,মঞ্জুর আলম,মাসু্ম,রাছেল,দীনইলাম রাজন,হামিদুল্লা।

ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান সোহেলের সঞ্চালনায়

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রবীণ আ’লীগ নেতা কামরুল ইসলাম জজ,শাহবুদ্দিন ঢালী,কলাগাছিয়া ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য মাসুদা মেম্বার,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোয়েব মোঃ লিটন,সাবেক ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসতিয়াক উদ্দিন জারজিস ,

ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক জবেদ আলী, যুগ্ম আহ্বায়ক আলীম মিয়া,

ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃহারুন প্রধাণ,  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুর রহমান জিএম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন,৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলাম প্রমূখ। বক্তব্য শেষে তিনি ঐ ওয়ার্ডের শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

প্রসঙ্গত বক্তব্য শেষে কাজিমউদ্দিন প্রধাণ দিঘলদী এলাকার গ্রাম কমিটিতে হাজী মোঃ মোহসিনকে সভাপতি, দেলোয়ারকে সাধারণ সম্পাদক,জিওধরা এলাকায় হাজি শামসুল হককে সভাপতি আবু বক্করকে সাধারণ সম্পাদক, আইসতলা কলাবাগ একায় হাজি কুদ্দুস মিয়া ও আল-আমিন, সেলসারদি এলাকায় মনির হোসেন মনি ও হান্না মিয়া এবং সাবদীও উত্তর সাবদী এলাকায় মনিরুলজ্জামান স্বপ্ন ও শ্যামলকে সভাপতি-সাধারন সম্পাদক ঘোষণা করেন।



Comment Heare

Leave a Reply

Top