আজ: বুধবার | ৩ মার্চ, ২০২১ | ১৮ ফাল্গুন, ১৪২৭ | ১৮ রজব, ১৪৪২ | সকাল ৭:৩৮

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » নারায়ণগঞ্জ » সিদ্ধিরগঞ্জ » নারায়ণগঞ্জে মসজিদ রক্ষার্থে মুসল্লীদের মানববন্ধন

মা হলেন পিয়া

০৮ ফেব্রুয়ারি, ২০২১ | ২:২১ পূর্বাহ্ণ | বাংলাদেশ বার্তা | 136 Views

পিয়া জান্নাতুল বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তিনি প্রথম বাংলাদেশি মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনেও দেশের প্রতিনিধিত্ব করেছেন। অর্জন করেছেন সম্মানজনক অনেক খেতাব। ২০০৭ সালে সুন্দরী মিস বাংলাদেশ হিসেবে আলো ঝলমলে জগতে আবির্ভূত হন জান্নাতুল পিয়া। এরপর মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়। এরপর সিনেমা, নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

রোববার বিকাল ৩টা ৪৭ মিনিটে নগরীর ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। এ তথ্য নিশ্চিত করেছেন পিয়ার স্বামী ফারুক হাসান সামীর।

বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করে ফারুক হাসান সামীর বলেন, ‘খুবই ইমোশনাল একটি মুহূর্ত এটি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। কী যে ভালো লাগছে! দেখতে খুব মিষ্টি হয়েছে। আমরা ওর নাম ঠিক করেছি অ্যারিস হাসান।’

আগামী ২২ ফেব্রুয়ারি পিয়ার মা হওয়ার সম্ভাব্য তারিখ ছিল। কিন্তু তার আগেই আজ সিজারের মাধ্যমে জন্ম নিল এই দম্পতির প্রথম সন্তান। মা-ছেলে দুজনেই ভালো আছে বলে জানিয়েছেন সামীর।

গত বছরের ৮ অক্টোবর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান পিয়া। গর্ভবতী অবস্থায় একাধিক ফটোশুটে অংশ নেন তিনি। সে সব ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়। অন্তঃসত্ত্বা পিয়া নানা অভিজ্ঞতার কথাও ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ক্যারিয়ারের শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পিয়া। ৬ বছর প্রেম করে ২০১৪ সালের ১৫ জুন সমীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই দম্পতির এটি প্রথম সন্তান।

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। সামীর তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ছিলেন।

পিয়া ছোটবেলায় স্বপ্ন দেখতেন ব্যারিস্টার হওয়ার। তাই পড়াশোনা করছেন লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজে। তিনি কর্মজীবন শুরু করেন র্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। পিয়া ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন। মডেলিংয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছেন জান্নাতুল পিয়া। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন জান্নাতুল পিয়া। এ ছাড়া মিসরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন তিনি। ২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় অংশ নেন। একই বছর বাংলাদেশি সংগীত দল শিরোনামহীনের ‘আবার হাসিমুখ’ গানের মিউজিক ভিডিওতে কাজ করেন তিনি। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে নিউইয়র্ক ফ্যাশন উইকের সঙ্গে সংশ্লিষ্ট একটি বিখ্যাত চুলের প্রসাধনীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন পিয়া। বাংলাদেশি মডেলদের মধ্যে তিনিই প্রথম নিউইয়র্ক ফ্যাশন উইকে যোগদান করেন। বিশ্বের অন্যতম সেরা এই ফ্যাশন ইভেন্টে বিখ্যাত সব ব্র্যান্ড, ডিজাইনার ও মডেলরা সম্মিলিত হন। অভিনয় ও মডেলিং ক্যারিয়ারে শক্ত অবস্থানের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে নিজেকে যোগ্য উপস্থাপিকা হিসেবে প্রমাণ করেছেন পিয়া। মডেলিং ছাড়াও আদালত থেকে খেলার মাঠ, সব ক্ষেত্রেই জ্যোতি ছড়াচ্ছেন পিয়া।

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমাঞ্চ ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।



Comment Heare

Leave a Reply

Top