আজ: শুক্রবার | ৫ মার্চ, ২০২১ | ২০ ফাল্গুন, ১৪২৭ | ২০ রজব, ১৪৪২ | দুপুর ১:০৫

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » আইন আদালত » না’গঞ্জের বার ভবন পরিদর্শনে উপ-সচিব

যাত্রীবাহী বাস খাদে আহত-১০

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ৩:২৯ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 118 Views

মহাসড়কে অনুমোদন বিহীন নাফ পরিবহন বেপরোয়া ভাবে চলাচলে একটি কভার্ড ভ্যানের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি যাত্রীবাহী বাস খাদে। এসময় ওই বাসে থাকা ৩২ জন যাত্রীর মধ্যে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ বন্দরের কেওঢালা বাস স্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। মহাসড়কে বেপরোয়া ভাবে চালানোর অভিযোগে নাফ পরিবহনের একটি বাস ও  কভার্ডভ্যানটি আটক করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কেওঢালা বাস স্ট্যান্ড দিয়ে সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা-কাঁচপুর চলাচলরত একটি নাফ বাস হঠাৎ ইউটান করছিল। এসময় দ্রুতগামী একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লক্ষীপুর হতে ঢাকাগামী (ঢাকামেট্রো-জ-১৪-২৫১২)একটি লোকাল যাত্রীবাহী বাসের বাম পাশে কভার্ডভ্যানের ধাক্কা লেগে  নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। যাত্রীবাসী বাসের সামনে অংশ  খাদে পড়ে গেলেও  প্রাণ বাঁচাতে যাত্রীরা তারাহুরা করে বের হতে গিয়ে ভাঙ্গা  কাচে কাটা পড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা করেন। এ খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে বেপরোয়া ভাবে কভার্ডভ্যান চালানোর অভিযোগে কভার্ডভ্যান আটক করে নিয়ে যায়। এসসয় কভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান জানান,  বন্দরের  কেওঢালা বাস স্ট্যান্ড দিয়ে সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা-কাঁচপুর চলাচলরত একটি নাফ বাস হঠাৎ ইউটান করে। এসময় কভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে লক্ষীপুর হতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের বাম পাশ দিয়ে ধাক্কা দিলে বাসটি পাশের খাদে পড়ে যায়।  তবে বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।



Comment Heare

Leave a Reply

Top