আজ: শনিবার | ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জিলহজ, ১৪৪১ হিজরি | রাত ১২:০৯
সাহিত্য

লায়ন্স ক্লাবের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

বাংলাদেশ বার্তা | ২৫ জুলাই, ২০২০ | ১০:৫৫ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। আজ শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চিত্তরঞ্জন পুকুর পাড় এলাকায় এ কর্মসূচী পালন করা হয়েছে।
এসময় বৃক্ষরোপন, শিশুদের মাঝে গাছের চারা বিতরন ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা  কর্মসূচী
উদ্বোধন করেন, লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স এর ফাউন্ডার ও লায়ন্স ক্লাব অব ঢাকা নীট কনসার্নের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন সামসুন্নাহার (পি,এম,জে,এফ)।

এর আগে সকালে শহরের একটি রেস্টুরেন্টে লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স এর মসিক সাধান সভা অনুষ্ঠিত হয়।  এসময় উপস্থিথ ছিলেন রিজন চেয়ারপার্সন গাইডিং লায়ন এডভোকেট নবী হোসেন।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের প্রেসিডেন্ট লায়ন আশরাফুজ্জামান হীরাশিকো, সংগঠনের সেক্রেটারি লায়ন হাবিবুর রহমান মুরাদ, ট্রেজারার লায়ন শাহ মোঃ মোরসালিন, সহকারী ট্রেজারার লায়ন মাসুদুর রহমান, ট্রি প্লান্টেশনের প্রেসিডেন্ট লায়ন আনোয়ার হোসেন,
এসময় স্বাস্থ সেবা প্রদান করেন ক্লাবের সদস্য লায়ন ডা. খাদিজা রহমান রত্না,
ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন হাসান হাফিজুর রহমান, লায়ণ শামসুল আরেফিন,লায়ন সাইফুল ইসলাম টুটুল, লায়ন রাকিব উল হাসান,লায়ন কবির দেওয়ান উপস্থিত ছিলেন।
সকাল ১০ টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত স্বাস্থ্য সেবা দেওয়া হয়। বৃক্ষ রোপন শেষে স্থানীয় শিশু কিশোরদের মাঝে গাছের চারা বিতরন করা হয়।





এই বিভাগের আরো সংবাদ




Leave a Reply

%d bloggers like this: