আজ: মঙ্গলবার | ১৩ এপ্রিল, ২০২১ | ৩০ চৈত্র, ১৪২৭ | ৩০ শাবান, ১৪৪২ | সকাল ৭:৫৮

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » জাতীয় » মিতা হকের মৃত্যু শোকাহত রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

শ্রাবন্তীর ঘরে থাকেন নতুন ‘বয়ফ্রেন্ড’

০৪ এপ্রিল, ২০২১ | ২:০৫ পূর্বাহ্ণ | বাংলাদেশ বার্তা | 90 Views

শ্রাবন্তীর জীবনে রোশন এখন অতীত। তৃতীয় স্বামীর সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না হলেও গত অক্টোবর থেকেই আলাদা পথ বেছে নিয়েছেন দুজনে। এর মাঝেই জোর গুঞ্জন শ্রাবন্তীর জীবনে নাকি ফের ‌‘বসন্ত এসে গেছে’। নতুন করে প্রেমে পড়েছেন সদ্য রাজনীতিতে যোগ দেয়া টলিগঞ্জের এই তারকা।

জানা গেছে, শ্রাবন্তী যে বাড়িতে থাকেন, একই বাড়িতে বাস করেন তার প্রেমিকও। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স মাত্র এক মাস। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জানেন, মন দেয়ার জন্য একমাস কম সময় নয়।

বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালবাসেন। তার সোস্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, বুধবার (৩১ মার্চ) দু’জনে নাকি সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেন।

অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক রয়েছে। তবে সেটাকে এখনই প্রেমের সম্পর্ক বলা ঠিক হবে না বলে মনে করছেন শ্রাবন্তীর ঘনিষ্ঠ একজন। তিনি বলেন, ‘শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেয়ার সময় এখনো আসেনি। কিন্তু ইদানীং কিছু ঘটনা অন্য ইঙ্গিত দিচ্ছে। পাশাপাশি রোশান-শ্রাবন্তী এখনো আইনত স্বামী-স্ত্রী।”

এ বিষয়ে কথা বলার জন্য গণমাধ্যমের পক্ষ থেকে শ্রাবন্তীর মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার মন্তব্য পাওয়া যায়নি। শ্রাবন্তী তখন কোনো এক মিটিংয়ে ব্যস্ত ছিলেন বলে জানানো হয়।

একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তার পর তাদের দেখা সাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী।

২০১৯ সালে রোশানের সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ভালোই কাঁটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে শ্রাবন্তীর সঙ্গে থাকছেন না স্বামী রোশান।

রোশনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। এমন কথাও শোনা যায়, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হতো। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা।

কিছুদিন আগে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে নির্বাচনী প্রচার নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: