শিরোনাম: আড়াইহাজারে আবু বকর সিদ্দিক খান মাদ্রাসা ও এতিম খানার উদ্বোধন        জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদ নিজ অর্থায়ানে করছে রাস্তা নির্মান        সম্মিলিত হোসিয়ারী মালিক ঐক্য পরিষদের মনোনয়নপত্র জমা        সোনারগাঁয়ে সন্ত্রাসী রক্সি ও তার বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন        না’গঞ্জকে নিয়ে অনেকে হিংসা করে: টিটু        বন্দরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত        বন্দরে ক্রিকেট টুর্নামেন্টের নামে জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন        ৫ কোটি টাকা পন্যবাহী কভার্ড ভ্যান বন্দরে উদ্ধার        প্রধানমন্ত্রীর উপহার পেলো শতাধিক প্রতিবন্ধী        নানা আয়োজনে নারায়ণগঞ্জ জেলায় বিশ্ব কুষ্ঠ দিবস পালিত       

সংবাদ

সকল ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে

বাংলাদেশবার্তা ০১ সেপ্টেম্বর, ২০২২ | ১:০০ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।

 

তিনি সমগ্র বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন। পঁচাত্তরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের মাধ্যমে দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল।

বঙ্গবন্ধুকে হত্যার সঙ্গে তার সোনার বাংলার স্বপ্নকেও খুন করা হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আরো এগিয়ে যেত। তিনি জীবিত থাকলে বাংলাদেশ তার আরাধ্য সোনার বাংলা অর্জনের দ্বারপ্রান্তে পৌঁছে যেত।

বঙ্গবন্ধুর স্বপ্নের বাকি কাজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিনত হবে।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে শনিবার (২০ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশ বিরোধীচক্রের সকল ষড়যন্ত্র সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে রুখে দিতে হবে উল্লেখ করে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করবার জন্য যারা ষড়যন্ত্র করছেন তারাই মূলত একাত্তর সালে এই দেশের বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত ছিল। এই গোষ্ঠীটা নানাভাবে তৎপর আছে এদেশের উন্নয়ন যাত্রাকে ব্যাহত করবার জন্য।

বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র ১৯৭১ সাল থেকেই শুরু হয়েছিল এবং এই ষড়যন্ত্র ধীরে ধীরে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার মাধ্যমে বাংলাদেশকে শেষ করার পায়তারা করেছিল।

তারপর থেকেই ষড়যন্ত্র বাংলাদেশকে ঘিরে চলমান আছে। আসলে বাংলাদেশ যখনি এগিয়ে যায় তখনি নানা রকম বাধা-বিপত্তি ষড়যন্ত্র শুরু হয়। এই ষড়যন্ত্র করার মাধ্যমে এই দেশটাকে আবার পিছনে নিয়ে আসার পাঁয়তারা দেখতে পায়।

কিন্তু সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আজকের বাংলাদেশে যেসকল উন্নয়ন কার্যক্রম হচ্ছে তার সব কিছুর মূলেই রয়েছে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের আশার আলোতে বসবাস করছি।

এক সময় যে বাংলাদেশ ছিল দরিদ্র ও অনুন্নত সেই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দৃপ্ত পায়ে উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আমাদের দেশের একটি কুচক্রীমহল নানা ধরণের ষড়যন্ত্র বা গুজব ছড়াচ্ছে। এই সকল ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল্লাহ খান মুন্না।

মিডিয়া ব্যক্তিত্ব মুফতি ওবায়দুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাবো পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার জহিরুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, তারাবো পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ফিরোজ খান, উপজেলা যুবলীগের সহসভাপতি শামীম মাহবুব, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সদস্য সুরুজ্জামান ভুঁইয়া ও ডা. মেজবাউল হাসান সহ অনেকে।

One response to “সকল ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে”

  1. Itís nearly impossible to find educated people about this subject, however, you seem like you know what youíre talking about! Thanks

Leave a Reply

Your email address will not be published.

ফিচার

যানজটে অচল না’গঞ্জের জীবনযাত্রা!

বাংলাদেশবার্তা ২৭ জানুয়ারি, ২০২৩ | ৮:৪৩ পূর্বাহ্ণ

যানজট নারায়ণগঞ্জবাসীর কাছে ব্যাধিতে রূপ নিয়েছে। ধীরে ধীরে ভয়াবহ হয়ে উঠছে শহর ও শহরতলীর যানজট। যানজটও দিন দিন মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে নগরবাসীর স্বাভাবিক জীবনকে। যানজটে আটকে থাকায় নষ্ট হচ্ছে শ্রমঘন্টা, বাড়তি জ্বালানি পোড়াতে হচ্ছে। কি অলিগলি, কি মহাসড়ক যানজটের […]

নামাজের সময়

    ঢাকা, বাংলাদেশ
    সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
    ৮ Rajab, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:৪০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৪৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:০১ অপরাহ্ণ

পুরনো সংখ্যা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  




Free Shoutcast HostingRadio Stream Hosting

ফেসবুক

স্বাস্থ্য

নানা আয়োজনে নারায়ণগঞ্জ জেলায় বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

বাংলাদেশবার্তা ৩০ জানুয়ারি, ২০২৩ | ১:০১ অপরাহ্ণ

“এখনই কাজ শুর“ করি, কুষ্ঠ রোগ নির্মূল করি” এই প্রতিপাদ্যে নানা আয়োজনের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলায় বিশ্ব কুষ্ঠ দিবস ২০২৩ পালিত হয়েছে। রবিবার(২৯ জানুয়ারি) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ সিভিল সার্জন আয়োজনে ও দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনালের সহযোগিতায় এ দিবসটি পালন করা […]

আবহাওয়া

আইনআদালত

বার নির্বাচনে বিএনপি পন্থি প্যানেলের জমজমাট প্রচারণা

বাংলাদেশবার্তা ২৭ জানুয়ারি, ২০২৩ | ৮:৫৫ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। শেষদিনে আদালত পাড়ায় জমজমাট প্রচারণা চালিয়ে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত এড. আহসান হাবীব শাহিন- সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান পরিষদ পূর্ণ প্যানেলের জন্য বিএনপিপন্থী আইনজীবীরা […]

টাকার মান

মতামত

সোনার মানুষ লিয়াকত হোসেন খোকা

বাংলাদেশবার্তা ২৯ জানুয়ারি, ২০২৩ | ২:৪০ পূর্বাহ্ণ

লিয়াকত হোসেন খোকা। নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের একজন সংসদ সদস্য। তিনি দ্বিতীয় মেয়াদে জাতীয় পার্টির নির্বাচিত সংসদ সদস্য। তিনি জাতীয় পার্টির ঢাকা বিভাগের যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের প্রথম সদস্য হিসেবে […]

ইতিহাসঐতিহ্য

ঠাকুরগাঁওয়ের গণহত্যা

বাংলাদেশবার্তা ২৪ জানুয়ারি, ২০২৩ | ১১:০৪ পূর্বাহ্ণ

১৯৭১ সালের ২৫ মার্চ মধ্যরাতে নিরস্ত্র বাঙালির ওপর ‘অপারেশন সার্চলাইট’-এর নামে পাকিস্তানি সেনাবাহিনী হত্যাকাণ্ড চালায়। এটা বিশ্বের নজিরবিহীন হত্যাকাণ্ড। এখনো আন্তর্জাতিকভাবে বাংলাদেশের গণহত্যার স্বীকৃতি মেলেনি। বিশ্বের অন্যতম ভয়াবহ গণহত্যায় ৩০ লাখ মানুষ হত্যাকাণ্ডের শিকার হয়। পাকিস্তানের সেনাবাহিনী এবং তাদের দোসর […]