আজ: সোমবার | ১৮ জানুয়ারি, ২০২১ | ৪ মাঘ, ১৪২৭ | ৪ জমাদিউস সানি, ১৪৪২ | রাত ৩:৩১

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » স্বাস্থ্য » অ্যান্টিবডির আয়ু মাত্র ৭ মাস!

সারাদেশের ন্যায় সোনারগাঁয়ের উন্নয়ন চলমান থাকবে

১২ সেপ্টেম্বর, ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ | বাংলাদেশ বার্তা | 223 Views

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা বলেন,

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার উন্নয়ণের মাধ্যমে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে মডেল শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করার প্রকল্প হাতে নিয়েছেন। সারাদেশের মধ্যে সোনারগাঁওয়ে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করবে সরকার।বর্তমান সরকারের উন্নয়ণের মধ্যে এই পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনা সহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের কাজের মাধ্যমে সোনারগাঁও পৌরসভাবাসী আরও উন্নত নাগরিক সুবিধা ভোগ করতে পারবে। বর্তমান মহাজোট সরকারের উন্নয়ন সোনারগাঁওয়ে চলমান থাকবে।

০৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁও পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের আওতায় ৩০০ ঘনমিটার ক্ষমতা সম্পন্ন ভূ-গর্ভস্থ পানি শোধনাগার(GWTP) ও ১৮.৭৫কিঃমিঃ দীর্ঘ পাইক লাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান ও মতবিনিময় সভায় সাংসদ লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সোনারগাঁও এর আয়োজনে এবং পৌরসভার প্যানেল মেয়র নাসিম পাশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের স্থানীয় সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টীর সভাপতি জননেতা লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, মোঃ খালেদ সালাউদ্দিন, নির্বাহী প্রকৌশলী,নারায়ণগঞ্জ জেলা,মোঃ ফাহিম হাসান সিরাজী,উপ-প্রকল্প পরিচালক।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরুর পর পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডের ডেপুটি কমান্ডার ওসমান গনি,সম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,পৌরসভার কমিশনার ও প্যানেল মেয়র লায়ন মোঃ আলী আকবর, কমিশনার ফারুক আহম্মেদ তপন,কমিশনার মোঃ দুলাল,কমিশনার রফিকুল ইসলাম, কমিশনার নাঈম আহম্মেদ রিপন,কমিশনার শাহাজালাল,কমিশনার মনিরুজ্জামান মধু,মহিলা কমিশনার রিতা আক্তার,কমিশনার পারভিন আক্তার,কমিশনার জায়েদা আক্তার মনি সহ সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি,স্বেচ্ছাসেবক পার্টি সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ শত শত গ্রামবাসী নিরাপদ দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: