আজ: মঙ্গলবার | ২৬ অক্টোবর, ২০২১ | ১০ কার্তিক, ১৪২৮ | ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ | বিকাল ৩:০৮

সংবাদ দেখার জন্য ধন্যবাদ

Home » সারাদেশ » চট্টগ্রাম বিভাগ » কুমিল্লা » কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় নিহত ২

সিগারেট হাতে সাহসী পোজে পরীমণি

১৮ সেপ্টেম্বর, ২০২১ | ৮:০৭ অপরাহ্ণ | Mehedi Hasan | 265 Views

নেটিজেনদের নেতিবাচক মন্তব্য কিংবা মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাবাস, কোনো কিছুতেই পিছু হটার মানুষ নন পরীমণি। বরং আরও সাহসী হয়ে লড়ে যাচ্ছেন প্রতিকূলতার বিরুদ্ধে। প্রায় এক মাস কারাবন্দি থাকার পর মুক্তি পেয়ে বারংবার তেমনই ইঙ্গিত দিচ্ছেন এ নায়িকা। কখনো হাতে মেহেদীর রঙে বিশেষ বার্তা লিখে, কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজের অস্তিত্বের জানান দিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ফেসবুক পেজে নতুন দুটি ছবি শেয়ার করেছেন পরীমণি। সেখানে তাকে দেখা গেছে পাতলা টপস ও শর্টসে। ছবিতে উন্মুক্ত উরু, হাতে সিগারেট, আর তালুতে লেখা সেই ‘…ক মি মোর’ বার্তাটি পেয়েছে বেশি প্রাধান্য। যার ফলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ছবিগুলো।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত পরীর ওই পোস্টে ১ লাখ ১৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তিনি মন্তব্যের অপশন বন্ধ রাখায় কেউ মন্তব্য করতে পারেননি। তবে পোস্টটি ২ হাজারের বেশি শেয়ার হয়েছে।

হাতে জ্বলন্ত সিগারেট থাকলেও ক্যাপশনে পরী উপদেশ দিয়েছেন সিগারেট নিয়েই। লিখেছেন, ‘সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।’

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিয়েছেন পরীমণি। সেদিনই তার হাতের তালুতে গালিসূচক বাক্যটি দেখা যায়। তিনি নিজেই ক্যামেরায় পোজ দিয়ে বাক্যটি সবার নজরে এনেছেন। কেন এমন কথা লিখলেন? পরে এর জবাবও দিয়েছেন। বলেছেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

উল্লেখ্য, প্রায় এক মাস বন্দী থাকার পর গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমণি। গত ৪ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় তাকে গ্রেফতার করেছিল র‍্যাব। মামলাটি এখনো চলমান রয়েছে।



Comment Heare

Leave a Reply

Top
%d bloggers like this: